Friday, March 17, 2017

-কী? কেমন আছ তুমি?

-কী? কেমন আছ তুমি?
-ভাল-ই।
-মন খারাপ নাকি?
-নাহ।
-সকালে খাও নাই?
-হুম ম ম ম।
-হুম ম ম ম কি?
-খায়ছি।
-তা হুম ম ম ম করার কী আছে?
-(দীর্ঘশ্বাস, পরে নিঃশ্চুপ)
-কী হল? কথা বলো না কেন?
-বলতেছি তো।
-কই কথা বলো? আমার সাথে নাকি অন্য কারো সাথে?
-তোমার।
-আমি কী তাহলে কালা নাকি তুমি বোবা দের ভাষায় কথা বল?
-না। কথায় বলতেছি।
-আচ্ছা বাদ দিলাম। এখন বল কী সিদ্ধান্ত নিলা?
-কী বলব?
-কী বলবা মানে? সিদ্ধান্ত কী?
- তুমি যা বলতেছ তা হয় না।
-কেন হয় না?আমি কী দেখতে খারাপ?
-না। তা না। আসলে তুমি যা, আমি তার সমান নয়।
-তোমার সমান না হলে ও চলবে। শুধু সমান ভাবে ভালোবেসো।
-আমি মনে হয় পারব না।
-তোমাকে পারতে হবে না। তুমি শুধু সারা জীবন পাশে থেকো। যখন আমি ক্লান্ত হব তখন তোমার বুকে আমার মাথা রাখার ঠাঁই দিয়ো।
-আমি কী পারব?
-অবশ্যই পারবা। এবার বল।
-কী বলব?
-গাধা! এইটা ও বলে দিতে হবে?
-হুম ম ম ভালোবাসি।
-কী, ভালোবাসি? বল আই লাভ ইউ।
-আই লাভ ইউ।
-আই লাভ ইউ টু।

এভাবেই শুরু হয় সমাজের চোখে অসম এক ভালোবাসার গল্প।যেখানে কিছু পাওয়ার চেয়ে এগিয়ে যাওয়ার যুদ্ধ বেশি।

লিখাঃ Duronto Shahin
এই সময়ে ৮/১৩/২০১৩ ১২:৪২:০০ PM 

No comments:

Post a Comment