Friday, March 17, 2017

• আমার জীবনের শেষ কথা •

• আমার জীবনের শেষ কথা •
• আমার জীবনের শেষ কথা •
লিখেছেনঃ অপুর্ব মাসুদ

ও ছিল আমার ছাত্রের বড় বোন। তাকে অফার করছিলাম ২০১০ সালের ৬ই মার্চ। আমার জীবনের প্রথম অফার। তাই এক্টু ভয় এ ছিলাম। যদি ইগ্নোর করে। তখন আমি অপুর্ব, সম্মান ৩য় বর্ষে পড়ি। আর ও শান্তা ইন্টার দিবে। কিছু দিন পর ও আমার অফার গ্রহণ করল। আমরা কথা বলতাম রাতে। অনেক রাত পযন্ত কথা বলতাম। ৬ মাস ঠিক মত চলতেছিল। হঠাৎ ১দিন কোন কারন ছাড়া আমায় বললো যে আমার সাথে আর সম্পর্ক রাখবে না। পরে জানতে পারলাম ওকে অন্য কেউ অফার করছে। তার পর থেকে ১ সপ্তাহ কোন যোগাযোগ হয় নি।

তারপর.........
ও আমায় সরি বলে। আমি ওকে মাফ করে দি। তার পর থেকে ওর সাথে আমার তেমন কোন ঝগড়া হয়নি ১ বছর। ও ভার্সিটি তে ভর্তি পরীক্ষা দেয়। CU তে economics এ ভর্তি হয় ২০১২ সালের January তে। এর পর থেকে শুরু হয় ঝগড়া।

ও যেদিন ভর্তি হয় ওই দিন থেকে ওর মোবাইলে call waiting...!!!! ওর বন্ধুর সাথে কথা বলা শুরু। ভার্সিটি তে পড়লে বন্ধু থাকবে, তাই বলে সারা দিন !!! এত কিসের কথা বুঝতাম না।

১৪ February তেও ওর call waiting। জিজ্ঞাসা করছি বলে বন্ধু। আজকের রাত্রে ও তুমি ওদের সাথে কথা বলবা??? এর পর থেকে শুরু হয় আমার কস্টের দিন।

প্রায় রাত্রে ওর call waiting। রাত ২টা বাজে ওর call waiting পাইছি। তারপর ও ওর সাথে সম্পর্ক রাখছি কারন ও আমার জীবন। ওর সাথে ঝগড়া করে আমি বেশিক্ষণ থাকতে পারতাম না। ও আরো বাড়তে থাকে। কিছু হলে বলে- তুমি ও তো তোমার বন্ধুদের সাথে কথা বলো!!!

ওকে কিছু বললে আমাকে গালিগালাজ করত। সব কিছু মেনে নিয়েছি কারন আমি ওকে খুব ভালবাসতাম। ও ওর বন্ধুদের সাথে রিকশা করে ঘুরত। একদিন আমার বন্ধু ওকে দেখেফেলে। আমি কিছু বলার আগেই ও আমায় অপমান করে। বলে আমি নাকি নিচু মনা। ওরা নাকি শুধু বন্ধু। এর পর থেকে আমি ওকে avoid করে চলতে শুরু করি। লাস্ট ১ বছর ও আমায় অনেক কষ্ট দিচ্ছিল।

ওকে আমি ভুলে ও গেছিলাম কিন্তু ৪মাস আগে ও ওর সব ভুল স্বীকার করে। আমি ওকে ক্ষমা করে দিই। তারপর থেকে ও কে প্রায় অনলাইন এ দেখতাম। কিছু বললে বলত পেজের লেখা পড়ি।

আজ থেকে ২দিন আগে আমি ওর fb তে ঢুকে যা দেখলাম তা আমি মানতে পারতে ছিলাম না। ও ওর ওই বন্ধুর সাথে প্রেম করতেছে এখনও। সব মেসেজ আমি পরলাম। ওর কাছ থেকে যখন জানতে চাইলাম এমন করলে কেন?? ও আমার সাথে উল্টা গরম সব দোষ নাকি আমার। আমি যখন ওকে ছেড়ে চলেগেছিলাম, তখন থেকে ও ওই বন্ধুর সাথে প্রেম করছে।

তোমাকে আমি অনেক ভালবাসি এখনো। তাই আমার সাথে তুমি যা করেছ, তা আমি কোন মতে ভুলতে পারতেছি না। তুমি আমার সাথে এমন অনেক খারাপ ব্যবহার কর্‌ যা আমি এখানে বলতে পারছিনা। কারন তোমাকে সবার সামনে আমি ছোট করতে পারব না।

আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, যেন তাকে পরকালে আমি তাকে আমার জীবন সংগী হিসাবে পাই।

[ অনুগ্রহ করে কেউ কোন বাজে মন্তব্য করবেন না প্লিজ, আমাদের সবার উচিৎ সবার ভালবাসাকে সন্মান দেয়া! কেউ কেউ হয়, এমন ব্যতিক্রম ]

No comments:

Post a Comment