Friday, March 17, 2017

কদম ফুলের ভালোবাসা

কদম ফুলের ভালোবাসা
কদম ফুলের ভালোবাসা
লিখেছেনঃ নাম প্রকাশে অনিচ্ছুক (Snigdha Munira)

জানালার কাছে দাড়িয়ে আনমনে কি যেন ভাবছে নিহা, তখন ফোনটা কেপে উঠলো আর ওমনি নিহার মনে হলো আরে আমি তো চেট করছিলাম। অনেক গুলো নক কিন্তু কাউকে রিপলাই দিতে মন চাইলোনা। হঠাত্‍ চোখ গেলো এক অজানা মানুষের মেসেজ এ, মনে কেমন যেন দোলা দিয়ে গেল মেসেজটা।

কে এটা ! আমাকে চিনে নাকি ! এইসব ভাবতে ভাবতে কথা শুরু হল সেই আজনাবীর সাথে।

এরপর থেকে প্রতিদিন মেসেজ চালাচালি হয়। নিহার তো আইডিতে হাজার টা ছবি কিন্তু রেজার একটা ও নাই। নিহা প্রতিদিন বলে একটা ছবি দাও না দেখি। রেজা ও ওকে নাচিয়ে মজা পায়। এইভাবে চলতে চলতে কখন যে দুজনের মন এক হয়ে গেলো তা টেরই পেলো না নিহা। যখন বুঝতে পারলো তখন নিজেকে সরিয়ে নেওয়ার অন্তিম চেষ্টা চালিয়ে যাচ্ছে।

কিন্তু রেজাও নাছোড়বান্দা। ও নিহাকে বলল," তুমি নিজের কাছ থেকে আর কতো পালিয়ে বেড়াবে, শুধু একবার বলে দাও আমাকে ভুমি ভালোবাসো না, আমি কথা দিচ্ছি আমাকে তুমি এই জীবনে আর দেখবে না"। নিহা বলে,"না তোমাকে শুধু বন্ধু ভাবি আর কিছু নাহ"। এইভাবে কেটে যায় আর ও একটি মাস।

একসময় নিহা নিজের কাছে হেরে গেলো আর রেজাও তার জবাব পেয়ে গেলো। সবাই ভালোবাসার মানুষকে দেয় লাল গোলাপ, রেজা সবসময় নিহাকে কদম ফুল দিত। প্রেমে পরলে যেমন পাগল হয় সবাই সেইরকম পাগল ছিল দুইজন। ভালোই কাটছিলো দিনকাল হঠাত্‍......

একদিন রেজা বলল তার বাবা তাকে জোর করে লন্ডন পাঠিয়ে দিচ্ছে পড়তে। কথাটা শোনার পর যেন নিহার মাথায় আকাশ ভেঙ্গে পরল। রেজাও অপারগ, দুই মাস পর যাবে । রেজা এই দুইটা মাস যতটুকু সময় পারতো নিহার সাথেই কাটাতো । যেই দিনটা কেউ চায়নি অবশেষে সেই দিনটি চলে এলো অর্থাত্‍ রেজার যাবার দিন।

নিহা ঠিক করলো হাসিমুখেই বিদায় দেবে, নিজের যত কষ্ট ই হক। সবাই মিলে রেজাকে বিদায় দিয়ে চলে এলো আর নিহা সারাটা পথ শুধু কাদঁলো। বাসায় এসেও সে কাদছে এমন সময় ফোনটা বেজে উঠলো নিহা রিসিভ করতেই ওপাশ থেকে বলল," তাড়াতাড়ি রেডি হয়ে নিচে আসো নাইলে কিন্তু কদম ফুল আরেকজন কে দিয়ে দেব"। নিহা খুশিতে নাচতে নাচতে নিচে গেলো সবার সামনেই রেজাকে জড়িয়ে ধরল . . . . .

No comments:

Post a Comment