Sunday, May 29, 2016

দিন যায়

শিল্পীঃ হাবিবঅ্যালবামঃ বলছি তোমাকেসুরকারঃ হাবিব ওয়াহিদগীতিকারঃ সুস্মিতা বিশ্বাস সাথীবছরঃ ২০০৮বিভাগঃ আধুনিকযোগ করেছেনঃ Tareq Hasanযোগ হয়েছেঃ এপ্রিল ২৭, ২০১২দেখা হয়েছেঃ ৬০৪ বার

দিন যায়…
আমার প্রেম যায় বেড়ে…

কতদিন হল দেখি না তারে
কেমনে থাকে সে মনের ঘরে
মিটবে না সাধ এক নজর দেখলে
দেখতে চাই তারে শত জনম ফেলে
দিন যায়, আমার প্রেম যায় বেড়ে…
যা, খুঁজে নিয়ে আয় তারে।

ভুলে যাব তারে ভেবেছি বহুবার
এত ভালবেসে শক্তি নেই ভুলবার।
সে যেন প্রেমের আলো
আমার আঁধার মনের ঘরে।
দিন যায়, আমার প্রেম যায় বেড়ে…

বল রে সখা, কোথায় পাবো খঁজে,
তার চেয়ে বরং তুই থাকনা চোখ বুজে,
চোখের দুনিয়ায় পেয়ে যাবি দেখা তার,
যে ছিল তোর প্রেম কবেকার…

যেদিন দেখব তারে ছুঁয়ে দেব মন
এ মন তার মনেই করব সমর্পণ
তোরা কি বলতে পারিস
কবে আমি দেখব তারে?
দিন যায়, আমার প্রেম যায় বেড়ে…

No comments:

Post a Comment