Friday, August 4, 2017

কে প্রথম কাছে এসেছি

কে প্রথম কাছে এসেছি?

কে প্রথম চেয়ে দেখেছি?

কিছুতেই পাই না ভেবে-

কে প্রথম ভালবেসেছি?

তুমি-? না আমি-?

কে প্রথম কাছে এসেছি?

কে প্রথম চেয়ে দেখেছি?

কিছুতেই পাই না ভেবে-

কে প্রথম ভালবেসেছি?

তুমি-? না আমি-?

ডেকেছি কে আগে?

কে দিয়েছে সারা?

কার অনুরাগে-

কে গো দিশাহারা?

ডেকেছি কে আগে?

কে দিয়েছে সারা?

কার অনুরাগে-

কে গো দিশাহারা?

কে প্রথম মন জাগানো-

সুখে হেসেছি?

তুমি-? না আমি-?
কে প্রথম কাছে এসেছি?

কে প্রথম চেয়ে দেখেছি?

কিছুতেই পাই না ভেবে-

কে প্রথম ভালবেসেছি?

তুমি-? না আমি-?

কে প্রথম কথা দিয়েছি?

দুজনের এ দুটি হৃদয়

একাকার করে নিয়েছি ।

শুরু হল কবে

এত চাওয়া পাওয়া-

একই অনুভবে

একই গান গাওয়া-

শুরু হল কবে

এত চাওয়া পাওয়া-

একই অনুভবে

একই গান গাওয়া-

কে প্রথম মন হারানো

স্রোতে ভেসেছি?

তুমি-? না আমি-?

No comments:

Post a Comment